1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

উখিয়ায় সংবাদ সম্মেলনে স্বামী শহীদুল্লাহ’কে নির্দোষ দাবী করলেন স্ত্রী

  • Update Time : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ১০৮ Time View

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ায় স্বামীকে নির্দোষ দাবী করে সংবাদ সম্মেলন করেছে বুলবুল আকতার নামে অসহায় এক গৃহবধূ।

১৬ আগস্ট রোববার বিকেল ৫টায় উখিয়া অনলাইন প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে রাজাপালং ইউনিয়নের তুলাতলী গ্রামের টমটম চালক শহীদুল্লাহ’র স্ত্রী বুলবুল আকতার অভিযোগ করে জানান, জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রাজাপালং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের তুলাতলী গ্রামের মৃত ছব্বির আহমদের ছেলে ইমাম হোসেনের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে একাধিকবার হুমকি ধমকি ও হামলার শিকার হয়েছে তার পরিবার।

১৫ আগস্ট সকাল ১০টার দিকে জাতির জনক শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় উখিয়া যাওয়ার পথে ৪০ জনের গাড়ীর বহর থেকে টানা-হেচড়া করে তার স্বামীকে নামিয়ে মারধর পূর্বক ইয়াবা দিয়ে টহলরত বিজিবি সদস্যদের হাতে তুলে দেয়।

তার স্বামী ইয়াবা কিংবা মাদকের সাথে সংশ্লিষ্ট নেই এমনটি দাবী করে বলেন, অথচ আজ রোববার ৯৬০টি ইয়াবা দিয়ে মিথ্যা মামলায় পুলিশের নিকট সোপর্দ করেছে।

এ সময় স্বামী শহীদুল্লাহ’র নি:শর্ত মুক্তিসহ অভিযুক্ত ইমাম হোছনের অপকর্মের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার দৃষ্টি আকর্ষণ করেন বুলবুল আকতারসহ ভুক্তভোগীরা।

শহীদুল্লাহ’র বড় বোন শামশুন নাহার বলেন, জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে ইমাম হোছন তার ভাইকে মারধর পূর্বক মিথ্যা মামলায় ফাঁসিয়েছে। তার ভাই কিস্তিতে একটি টমটম চালিয়ে কষ্ট করে সংসার চালাচ্ছে। তার ভাইকে ন্যায় বিচারের মাধ্যমে মিথ্যা মামলা থেকে মুক্তি পূর্বক ইমাম হোছনের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেয়ার দাবী জানায়।

তুলাতলী গ্রামের আব্দুল করিম নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, আমরা একটি ক্লাবের হয়ে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে যাওয়ার সময় অতর্কিত হামলার ঘটনাটি করেছে ইমাম হোসেন। ওই সময় মারধরে শিকার শহীদুল্লাহ বিবস্ত্র হয়ে গেলেও তার শরীরে ইয়াবার কোন অস্থিত্ব দেখিনি। অথচ আজ তাকে ইয়াবা দিয়ে ফাঁসানো হয়েছে এমনটি দাবী তার।

ওই গ্রামের ছৈয়দ কাশেম নামে আরেকজন অভিযোগ করে বলেন, ইমাম হোছন নিজেকে আইন শৃঙ্খলা বাহিনীর সোর্স পরিচয়ে এলাকার নিরহ লোকজনকে হয়রানি করছে। ইয়াবাসহ বিভিন্ন মামলায় ফাঁসানোর ভয়ে অনেকে গ্রামছাড়া হয়েছে। গতকাল শত শত জনতার সামনে শহীদুল্লাহকে মারধর পূর্বক বিজিবিকে হস্তান্তর করে। যা সম্পূর্ণ অন্যায় ও মিথ্যা বলে তার দাবী।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com