1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

উখিয়ায় ছাত্রলীগ নেতা আবছারের নেতৃত্বে প্রধানমন্ত্রী’র জন্মদিন পালন

  • Update Time : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫৬ Time View

প্রেস বিজ্ঞপ্তি : উখিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবছার উদ্দিন শান্তের নেতৃত্বে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে।

সোমবার বিকালে হলদিয়াপালংয়ের পাতাবাড়ী এহইয়া উসসুন্নাহ মাদ্রাসা ও হেফজ খানা প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান মালায় ছিলো, খতমে কোরআন, দোয়া মাহফিল, অনাথ শিশুদের মাঝে খারার বিতরণ, বৃক্ষ রোপণ ও কেক কাটা।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবছার উদ্দিন শান্তের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, হলদিয়াপালং ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক, হলদিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লিংকন, ছাত্রলীগ নেতা মোঃ রফিক, সাদ্দাম হোসেন, খাইরুল ইসলাম, মোঃ সোহাগ, হাবিব উল্লাহ, নুরুল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, ৭৫ এর ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল সদস্যকে হত্যা করা হলেও সেদিন ভাগ্যক্রমে বঙ্গবন্ধুর তনয়া বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ও শেখ রেহেনা বিদেশে থাকার কারণে প্রাণে বেঁচে যান। আজ সেই প্রধানমন্ত্রী ১১ লক্ষ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে মাদার অব হিউম্যানিটি হিসেবে বিশ^ পরিচয় লাভ করেছেন। যা বিশে^র ইতিহাসে বিরল দৃষ্টান্ত। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে তথা দেশের উন্নয়নের ধারাবাহিক অব্যাহত রাখতে আওয়ামী লীগের সভাপতি ও মানবতার মা শেখ হাসিনাকে বড্ড বেশি প্রয়োজন। তাই নিরোগ ও দীর্ঘায়ু কামনা করেন।

সবশেষে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৪তম জন্মদিনের কেক কাটা হয় এবং প্রধানমন্ত্রী দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ সেলিম।

উক্ত অনুষ্ঠানে ছাত্রলীগ ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com