1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

উখিয়ায় গণমাধ্যমকর্মীর উপর হামলার ঘটনায় থানায় মামলা

  • Update Time : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৭৬ Time View

ডিবিডি ডেস্ক : উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পাতাবাড়ী এলাকার আব্দুল হাকিম নামের এক গণমাধ্যমকর্মীকে অপহরণ পূর্বক হাত-পা বেঁধে দুই ঘন্টা ব্যাপী অমানুষিক নির্যাতন চালিয়েছে এলাকার কতিপয় চিহ্নিত মাদক কারবারিরবা। পরে খবর পেয়ে তাকে পুলিশ সহযোগিতায় মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে উখিয়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজারে প্রেরণ করে। বর্তমানে সে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

২২ জানুয়ারি (শুক্রবার) রাত সাড়ে ৭টার দিকে হলদিয়া পালং ইউনিয়নের নলবুনিয়া এলাকায় এই ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। যার নং-৬৬, তাং-২৩/০১/২০২১ইং। 

গণমাধ্যমকর্মী আবদুল হাকিমের বড় ভাই মামলার বাদী আনসার মিয়া জানান, স্থানীয় চিহ্নিত ইয়াবা কারবারি আলী আহমদ, মোঃ ফারুক, নুর মোহাম্মদ, মোঃ জিয়া মিয়া, রজক উদ্দিন সহ ১০/১২জন মাদক কাববারি তাকে অহপরণ করে হত্যার উদ্দেশ্য ফারুকের বাসায় নিয়ে নির্জন কক্ষে আটকে রেখে মাথা এবং শরীরে ইট দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। মূল কথা হচ্ছে আমার ভাই হাকিম গণমাধ্যমকর্মী হওয়ায় তাদের ব্যাপারে পত্রিকায় রিপোর্ট করার কারণে এই ঘটনাটি ঘটিয়েছে।

উখিয়া থানার অফিসার আহমেদ সঞ্জুর মোরশেদ জানান, খবর পেয়ে তাকে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনার একটি অভিযোগ পাওয়া গেছে। যা মামলা হিসেবে রুজু করা হয়েছে। তিনি বলেন, এর আগেও নাকি হাকিমের সাথর এ ধরনের একটি ঘটনা ঘটেছিল। তবে কি কারণে বার বার একই ঘটনা ঘটছে তা সকলকে খোঁজ খবর নেওয়া দরকার।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com