1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

উখিয়ায় কৃতি শিক্ষার্থী ও গুণীজনদের সংবর্ধণা দিয়েছে ভিশন সোসাইটি

  • Update Time : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ১৯ Time View

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের উখিয়ায় ১০২জন কৃতি শিক্ষার্থী ও গুণীজনদের সংবর্ধণা দেয়া হয়েছে। সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ভিশন সোসাইটি’র উদ্যোগে ৩জন মুক্তিযোদ্ধা, ৯জন শিক্ষক, মরণোত্তরসহ ১৫ গুণীজন, পিএসসি পরীক্ষা ও শহীদ এটিএম জাফর আলম স্মৃতি বৃত্তি পরীক্ষায় বৃত্তি প্রাপ্তদের এ সংবর্ধণা প্রদান করা হয়।

শনিবার বিকেলে হলদিয়াপালং ইউনিয়নের ছালেহ-বুলবুল মডেল কিন্ডার গার্ডেন ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে ভিশন সোসাইটির সভাপতি ইউপি সদস্য সরওয়ার কামাল বাদশা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও অধ্যক্ষ শাহ আলম বলেন, যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি তত বেশি উন্নত। আর শিক্ষায় অনেক পিছিয়ে রয়েছে হলদিয়াপালং ইউনিয়ন। মাত্র ১৮-২০% শিক্ষার হারকে আমি শতভাগে উন্নীত করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। ইতোমধ্যে শহীদ এটিএম জাফর আলমের নামে মাধ্যমিক স্কুল প্রতিষ্ঠা করা হয়েছে। এছাড়াও প্রত্যন্ত অঞ্চলের ছেলে-মেয়েদের পড়ালেখা সহজ করতে একটি কলেজ প্রতিষ্ঠার কাজ চলছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা জয়সেন বড়ুয়া, সার্জেন্ট মাহমুদুল হক সিকদার, প্রাক্তন প্রধান শিক্ষক শাক্যসেন বড়ুয়া, উখিয়া প্রেস ক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীন, পরিকল্পিত উখিয়া চাই এর আহবায়ক নুর মোহাম্মদ সিকদার, সাংবাদিক পলাশ বড়ুয়া, ডা: মো: ইসলাম, ইউপি সদস্য জয়নাব বেগম লিপি, বাবুসেন বড়ুয়া, হামিদুল হক সিকদার, ইউ.পি সদস্য মনজুর আলম, শিক্ষক মনোজ কুমার বড়ুয়া, এসএম পারভেজ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র ধর্মীয় গ্রন্থ থেকে পাঠ করা হয়। সঞ্চালনা করেন ভিশন সোসাইটির সেক্রেটারি নাসির উদ্দিন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com