1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :
শিরোনাম:
অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন কাউন্সিলর বাবু উখিয়ায় ৫৭ ধারার মামলা থেকে সাংবাদিক জসিম আজাদসহ ৫ জনকে অব্যাহতি ঝরা পাতার কবিতা | অন্তিক চক্রবর্তী কারাভোগের পর দেশে ফিরেছে ২৪ বাংলাদেশি উখিয়ার রুমখাঁ বড়বিলে জমি দখলের পায়তারা করছে স্থানীয় হাসন আলী শুদ্ধ বাংলা ভাষা চর্চার অঙ্গীকার অনলাইন প্রেসক্লাব সদস্যের ভাষা শহীদদের প্রতি উখিয়া অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি উখিয়ায় সাংবাদিককে হামলার ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর সহ ২জনের বিরুদ্ধে মামলা সাংবাদিক শরীফ আজাদ’র উপর হামলায় কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের নিন্দা সূর্যোদয় প্রভাতী সদ্ধর্ম শিক্ষা নিকেতনের উদ্যোগে ৪০ জন শিক্ষার্থীকে খাতা-কলম বিতরণ

উখিয়ায় আটককৃত অবৈধ ডাম্পারে নৌবাহিনীর স্টিকার!

  • Update Time : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩৫ Time View

এইচ. কে রফিক উদ্দিন : উখিয়ায় ডাম্পারের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যুকে কেন্দ্র করে চরম উত্তেজনা ছড়িয়ে পড়লো উপজেলার বিভিন্ন এলাকায়।

শুক্রবার (১২ফেব্রুয়ারী) বিকেলে বাংলাদেশ নৌবাহিনীর স্টিকার লাগানো নাম্বার বিহীন একটি ডাম্পার কোটবাজার থেকে জনতার সহযোগিতায় হাইওয়ে পুলিশ আটক করেন।

সরেজমিনে জানাযায়, গাড়িটির কোন নাম্বার ছিলনা, বৈধ কোন কাগজ পত্র গাড়ীর ড্রাইভার দেখাতে পারেনি। এমনকি তার নিজেরও কোন ড্রাইভিং লাইসেন্স ছিলনা।

তাৎক্ষণিক গাড়ীর ড্রাইভারের কাছে মালিকের নাম জানতে চাইলে মালিক হিসেবে জালিয়াপালং ইউনিয়নেন চেয়ারম্যান নুরুল আমিনের নাম বলেন।

তবে, চেয়ারম্যান নুরুল আমিনের পুত্র শাহ আমিন সাংবাদিকদের তার বাবার নামটি না লিখতে অনুরোধ করেন এবং এক দিনের মধ্যে ড্রাইভারের চাকরিচ্যুত করা হবে বলে জানান। এক পর্যায়ে গাড়িটি তাদের নই বলে দাবিও করেন সে।

ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শীরা বলেন, গাড়িটির প্রকৃত মালিক চেয়ারম্যান নুরুল আমিনের মেয়ে জামাই উখিয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, তবে অবৈধ এসব ডাম্পার গুলো তার শ্যালক শাহ আমিন পরিচালনা করেন বলে জানাযায়।

সুত্র জানায়, নৌ-বাহিনীর স্টিকার সংযুক্ত লাইসেন্স বিহীন অবৈধ গাড়ি দিয়ে অনেকদিন ধরে একটি পাহাড় খেকো চক্র পাহাড় নিধন করে যাচ্ছিল।

এই বিষয়ে নৌ-বাহিনীর প্রকল্প ম্যানেজার টিটুর সাথে যোগাযোগ করা হলে নাম্বার বিহীন ডাম্পার তাদের কার্যক্রমে নিয়োজিত নেই বলে জানান, আটককৃত ডাম্পার কেবল প্রতারণা করেছে বলে দাবি করেন তিনি।

উল্লেখ্য, শুক্রবার নির্ঘুম রাত কাটিয়ে সিএনজি গাড়িতে করে ছদ্মবেশে রাত ১২টা থেকে শনিবার ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অবৈধ ডাম্প ট্রাকের বিরুদ্ধে অভিযান চালিয়েছে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ। এসময় তিনি চালকসহ ৩ টি ডাম্প ট্রাক আটক করেন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com