1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

উখিয়ার মরিচ্যা সেতুনি পাড়ায় গৃহবধুককে পিঠিয়ে হত্যা !

  • Update Time : মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫৮ Time View
।। শরীফ আজাদ।।

উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের মরিচ্যা সেতুনি পাড়া গ্রামের কাকলি বড়ুয়া নামক এক গৃহবধুকে পাশবিক নির্যাতন করে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত কাকলি বড়ুয়া হচ্ছে মৃত রাধা কান্ত’র ছেলে নিটু বড়ুয়ার স্ত্রৗ।

১৯ ফেব্রুয়ারি (মঙ্গল বার) বিকাল সাড়ে ৪ টার দিকে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে স্বামী ও তার স্বজনদের অত্যাচার সহ্য করে আসছিল কাকলী। সম্প্রতি বিষয়টি মারাত্মক আকারে ধারণ করেছে। এমনকি গত কয়েকদিন তাকে বেশ মারধর করেছে স্বামীর স্বজনরা। যার ধারাবাহিকতায় সন্ধ্যার দিকে আবারো পাশবিক নির্যাতন চালিয়ে হত্যা করে স্বজনরা।

স্থানীয় লোকজনের দাবী পিঠিয়ে মৃত্যু নিশ্চিত করার পর আত্মহত্যা বলে প্রচার করছে তারা। এমনকি নিহতের মাথায় ও পিঠে আঘাতের জখমের চিহ্ন রয়েছে।

নিহত কাকলী বড়ুয়ার পিতা রুমখাঁ বড়বিলের সুদর্শন বড়ুয়া জানান, তার মেয়ের দুটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকে নির্যাতন চালিয়ে আসছে জামাই ও তার পরিবারের লোকজন। এ ঘটনাটিও তারা করে আত্মহত্যা বলে চালিয়ে দিচ্ছে। সে তার মেয়ের হত্যার সুস্থ বিচারের পাশাপাশি হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান।

উখিয়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আবুল খায়ের জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে উখিয়া থানায় নিয়ে আসা হয়েছে। কারো পক্ষ থেকে যদি কোনো অভিযোগ পাওয়া না যায়, তাহলে ময়নাতদন্ত শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। যদি অভিযোগ পাওয়া যায়, তবে অবশ্যই দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com