1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :
শিরোনাম:
স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিক রোজিনা ইসলামকে আটক ও হেনস্তার ঘটনায় রিপোর্টার্স ইউনিটি উখিয়া’র নিন্দা সাংবাদিক রোজিনা ইসলামকে আটক ও হেনস্তার ঘটনায় উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নিন্দা সেন্টমার্টিন দ্বীপ ও দরিয়ানগর গ্রামে এখনও করোনার আঁচড় লাগেনি উগ্রবাদী বক্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ করোনায় গোবর-গোমূত্র কাজ করে না বলায় ভারতে সাংবাদিক গ্রেফতার উখিয়ায় ফের আটক হলো পাহাড় খেকো রেজার অবৈধ ডাম্পার উখিয়ায় সী-লাইন বাদশার নেতৃত্বে সন্ত্রাসী হামলা; কলেজ শিক্ষকসহ আহত-৮ ড. মাহফুজুর রহমান’র একক সংগীতানুষ্ঠান আজ

ইয়াবা ব্যবসার সঙ্গে বিন্দুমাত্র জড়িত নই: বদি

  • Update Time : শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৯
  • ৫৮ Time View

।।নিজস্ব প্রতিবেদক।।

কোনও ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে এক কাপ চাও খাননি দাবি করে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের আলোচিত সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেছেন, আমি ইয়াবা ব্যবসার সঙ্গে বিন্দুমাত্র জড়িত নই। ইয়াবা ব্যবসার সঙ্গে আমার জড়িত থাকার প্রমাণ কেউ দিতে পারবে না।

শুক্রবার বিকলে টেকনাফের সাবরাং ট্যুরিজম পার্ক জিরো পয়েন্টে উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রোচালক সমবায় সমিতির আয়োজনে নবনির্বাচিত সংসদ সদস্য শাহিন আক্তারকে গণসংবর্ধনা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে এসব কথা বলেন তিনি। তবে অনুষ্ঠানে সংসদ সদস্য শাহিন আক্তার উপস্থিত ছিলেন না। অনুষ্টানে সভাপতিত্ব করেন সংগঠনের সহসভাপতি মোহাম্মদ ইয়াছিন ওরফে ইছু।

বদি বলেন, কোন গ্রামে যদি ইয়াবার চালান প্রবেশ করে, সঙ্গে সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দেবেন, না হলে ইয়াবাসহ কারবারীদের ধরিয়ে দেবেন। যদি ইয়াবা চালান প্রবেশের খবর না দেন, তাহলে সেই গ্রামে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসে অভিযান শুরু করবে। কেন না সরকার প্রধানের নির্দেশে এই সীমান্তকে ইয়াবামুক্ত করার লক্ষে কাজ চালিয়ে যাচ্ছেন তারা।

এ সময় অনুষ্ঠানে আগতদের উদ্দেশে বদি বলেন, কেউ মরণনেশা ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িয়ে যাবেন না। যেসব লোকজন ইয়াবা ব্যবসা করে কোটি টাকা বানিয়েছেন, তারা এখন কোথায়? বর্তমানে যারা  ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছেন, তাদের ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তথ্য রয়েছে। তারা যেকোন সময় গ্রেফতার হবেন। সরকার আত্মসমর্পণের সুযোগ দিয়েছে, এটি সবাই কাজে লাগান।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহমদ, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম, সাবেক কাউন্সিলর ফরিদ আহমদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বাহাদুর, সোনা আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ সরোয়ার আলমসহ অনেকে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com