1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : ডিসি কামাল হোসেন

  • Update Time : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ১৪০ Time View

ইমরুল কায়েস : কক্সবাজারের জেলা প্রশাসক কামাল হোসেন বলেছেন “কক্সবাজারে শিশুদের চিকীৎসাসেবা জন্য আকাশ সম স্বপ্ন নিয়ে আধুনিক ও আন্তর্জাতিক মানের শিশু হাসপাতাল করতে যাচ্ছি। এই হাসপাতাল হবে কক্সবাজারবাসীর সম্পদ। কক্সবাজারে শিশুদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে এই হাসপাতাল বাস্তবায়নে সকালের সহযোগিতা চাই”।

সোমবার (২৩ নভেম্বর) কক্সবাজারে শিশু হাসপাতাল প্রতিষ্ঠা সংক্রান্ত আলোচনা সভায় জেলা প্রশাসক কামাল হোসেন এই আশাবাদ ব্যক্ত করেন।

কক্সবাজারের জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে কক্সবাজারে আধুনিক ও আন্তর্জাতিক মানের শিশু হাসপাতাল নির্মাণ বিষয়ে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, সাংবাদিক ও বিশেষজ্ঞ চিকিৎসকদের সাথে জেলা প্রশাসক কামাল হোসের মতবিনিময় করেন।

সভায় বক্তারা কক্সবাজারবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি শিশু হাসপাতাল নির্মাণের জন্য জেলা প্রশাসনকে সর্বসম্মত ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। বক্তারা দ্রুত সময়ের মধ্যে হাসপাতাল নির্মানের কাজ শুরুর আহবান করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধ নুরুল আবছার, বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মোঃ আলী, জাসদ সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল, কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষকে সচিব আবু জাফর রাশেদ, সদর হাসপাতালের আরএমও নওশাদ রিয়াদ, প্রেসক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, দৈনিক কালেরকন্ঠের বিশেষ প্রতিবেদক তোফায়েল আহমেদ, পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল ইসলাম, সাংবাদিক দিপক শর্মা দিপু, ডাঃ মহিউদ্দিন আলমগীর, শিশু বিশেজ্ঞ ডাঃ নুরুল আলম, চেম্বার অব কমার্সের সভাপতি আবু মোরশদ চৌধুরী খোকা, সম্মিলিত সাংকৃতিক জোটের সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন, কমরেড গিয়াস উদ্দিন, খেলাঘর আসরের সভাপতি আবুল কাশেম বাবু, সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী, রিপোর্টাস ইউনিটির সভাপতি নজরুল ইসলাম।

উলেখ্য, কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে ও সার্বিক ব্যবস্থাপনা শহরের পশ্চিম বাজারছড়ায় নির্মিত হতে যাচ্ছে কক্সবাজারের একমাত্র শিশু হাসপাতাল।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com