1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

অস্ত্র ও মাদক মামলার আসামীদের হামলার স্বীকার গরীব রিকসা চালক

  • Update Time : শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
  • ৩২ Time View

নিজস্ব প্রতিবেদক :

উখিয়া উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের মধ্যম হলদিয়া ঘোনার পাড়া গ্রামে মাদক ও অস্ত্র মামলার আসামীরা এক রিকসা চালকের বাড়ী-ভিটা দখল করে মারধর করার অভিযোগ পাওয়া গেছে ।

অভিযোগে জানাযায়, গত ২ নভেম্বর বেলাল বাহিনীর সন্ত্রাসীরা রিকসাওয়ালা আব্দু রহিমকে মেরে ফেলার উদ্দেশ্যে হামলা করে। হামলার আহত রিকসা চালক প্রাণে বাঁচার জন্য দৌড়ে পালিয়ে যাবার সময় এলাকাবাসীরা উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। স্থানীয় ইউপি সদস্য মিমাংসা করে দেওয়ার কথা চিকিৎসা শেষে আব্দু রহিমকে বাড়ী পাঠিয়ে দেয়। ঘটনা মিমাংসা করে দেবার জন্য হামলাকারী বেলালকে মিমাংসার কথা বল্লে সে বিচারকের কথা অমান্য করে চলে যায়।

এলাকাবাসীরা বলেন, বেলাল বাহীনির সন্ত্রাসী জামাল একজন মাদক ব্যবসায়ী। সে কিছু দিন আগে অস্ত্রসহ পুলিশের হাতে আটক হয়েছিল। জামিনে আসার পর থেকে আরো বেপরোয়া হয়ে গেছে। তার সহযোগী পুতিয়া সহ সকলে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। বেলালের আরো দু-ভাই অস্ত্রনিয়ে থানা পুলিশের হাতে আটক হয়েছ। বেলাল বাহীনি আব্দু রহিমের পরিবারটিকে এলাকা ছাড়া করে তাদের জায়গা জমি দখলের চেষ্টা করছে। আব্দু রহিম বলেন, আমি রিকসা চালিয়ে জীবিকা নির্বাহ করি। আমাকে অত্যচার করে সন্ত্রাসী বেলাল আমার বাড়ী ভিটা দখলের চেষ্টা করছে। তারা আমার উপর হামলা চালিয়েছে। পরে আমার ছোট ভাই আব্দু রশিদকে হামলা করেছে। সে এখনো চলাফেরা করতে পারছেনা। বেলাল ও তার বাহিনী সব সময় আমার জমি দখলের জন্য আমাদের মেরে ফেলার হুমকি দিচ্ছে। রিকসাওয়ালা বলে কেউ আমাদের সহযোগিতায় এগিয়ে আসছেনা।

ইউপি সদস্য সরওয়ার কামাল বাদশা বলেন, আমি গরিব রিকসা চালক কে সহযোগিতা করার চেষ্টা করেছিলাম। কিন্তু বেলাল ও তার সাঙ্গপাঙ্গরা আমার কথা শুনেনি। যার কারনে আমি মিমাংসা করতে পারিনি। তাই আমি তাকে প্রশাসনের সহযোগিতা নিতে বলেছি। আব্দু রহিমকে কেন হামলা করেছেন জানতে চাইলে বেলাল বলেন, আমি আব্দু রহিমকে চিনিনা। জামাল উদ্দিনের কাছে ঘটনার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমার সাথে কোন ঘটনা হয়নি। আব্দু রহিম বেলালকে জায়গা বিক্রয় করবে বলে কথা দিয়ে অন্য লোকের কাছে বিক্রয় করে দিছে। তাই বেলালের জায়গার ঘটনা মিমাংসা করার চেষ্টা করেছি। আব্দু রহিমের পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছে বলে জানায় আহত আব্দু রহিমের ছোট ভাই তদন্তকারী কর্মকর্তা এসআই হান্নান বলেন, ঘটনা আমি তদন্ত করে দেখেছি। তাদের ডেকে মিমাংসা করার চেষ্টা করব। যদি না হয় তাহলে আইনি প্রক্রিয়ায় চলে যাব।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com