1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

অবশেষে রানুর বাড়ি গড়তে মিললো টিন ও নগদ অনুদান

  • Update Time : সোমবার, ১৬ মার্চ, ২০২০
  • ৩৬ Time View

বোরহান মেহেদী ( নরসিংদী) : নরসিংদীর ঘোড়াশালে অবশেষে অবশেষে রানুর পুড়ে যাওয়া বাড়ি গড়তে মিললো টিন ও নগদ অনুদান। আগুনে রানু বেগমের স্বপ্ন পুড়ে ছাই, শিরোনামে বিভিন্ন মিডিয়া ও জাতীয় দৈনিকে ৭ মার্চ প্রকাশিত হয়।

কর্মব্যস্ততার মাঝেও খবর পেয়ে নরসিংদী নির্বাচনী এলেকা ২ পলাশের সাংসদ আলহাজ্ব আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ ঢাকা থেকে ছুটে আসেন পলাশে রানু বেগমের বাড়িতে। রবিবার (১৫ মার্চ) রাতে তিনি ৪৮টি টিন ও বাড়ি নির্মাণের জন্য নগদ টাকা রানুর হাতে তুলে দেন। পর্যাপ্ত সাহায্য সহযোগিতা পেয়ে রানু বেগম আবেগজড়িত কান্নায় ভেঙ্গে পড়েন। তখন মাথায় হাত বুলিয়ে সান্তনা দেন এমপি ডাক্তার দিলীপ।

প্রকাশ ঘোড়াশাল পৌরসভা ৩নং ওয়ার্ডের নতুন পাড়ায় গত ৭মার্চ রানুর বাড়িতে বিদ্যুৎ শর্ট সার্কিট থেকে উৎপত্তি অগ্নিকান্ড রানুর বসতবাড়িতে দ্রুত ছড়িয়ে পড়ে। পরে পাড়াপড়শি ছাড়াও পলাশ ফায়ার সার্ভিস এর সহায়তায় আগুন আয়ত্বে নিভানো হয়। ততক্ষনে তার বাড়িটি সম্পূর্নরূপে পুড়ে যায়, এতে রানুর সারাজিবনের সঞ্চিত সম্পদ ফার্নিচার, কাপড়, স্বর্ন অলংকার এবং আলমারিতে রাখা নগদ টাকা পুড়ে ভস্মিত হয়। ভাগ্যক্রমে রানু আগুন সৃষ্টির মুহুর্ত্যেই টের পেয়ে, তার স্বামী বারেক ও দুই শিশুবাচ্চাসহ সে বেঁচে যান।

এসময় আরও উপস্থিত ছিলেন পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক ও পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা, ঘোড়াশাল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাবঃ এস এম শফি সাহেব, পৌর আওয়ামী যুবলীগের সভাপতি মনির হোসেন মোল্লা, তত্বাবধানে আরও উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌর ৩নং ওয়ার্ড কমিশনার জুলহাস মিয়া  ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com