1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

অনলাইনে সেবাদানরত এক নারী চিকিৎসকে পাঠানো হলো পর্নো ভিডিও

  • Update Time : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ২৭ Time View

ডিবিডিনিউজ রিপোর্ট : করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশের মানুষকে যখন নিজ নিজ ঘরে অবস্থান করতে বলা হচ্ছে তখন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা সেবা পৌঁছে দিচ্ছেন ঘরে ঘরে। রোগীরা যাতে ঘরে বসেই চিকিৎসা সেবা পেতে পারেন সেজন্য হাসপাতালের পক্ষ থেকে চালু করা হয়েছে টেলি মেডিসিন সেবা। কিন্তু এই সেবা দিতে গিয়ে বিব্রতকর অবস্থায় পড়তে হয়েছে তাদের। সেবাদানরত এক নারী চিকিৎসকে পর্নো ভিডিও পাঠানো হয়েছে ননী বিশ্বাস নামের একটি আইডি থেকে।

সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক মামুন মোর্শেদ সময় নিউজকে জানান, এই সেবা দেয়ার জন্য ফেসবুক পেজও খোলা আছে। যেখানে আজকে গাইনী ও স্ত্রীরোগ বিভাগের একজন চিকিৎসক লাইভে ছিলেন। তিনি নিতান্ত একজন ধার্মিক মহিলা। তিনি চিকিৎসা দিচ্ছিলেন। এরমধ্যে একজন এরকম অশ্লীল ভিডিও পাঠানো শুরু করে। এরপর তিনি আমার কাছে এসে ঘটনাটা বলেন। তিনি বলছেন, এভাবে চললে কীভাবে কাজ করব!

তিনি বলেন, আমরা ওই আইডিতে ঢোকার চেষ্টা করেছি। খুব সম্ভবত ফেক আইডি। এরপর আমরা শের-ই বাংলা নগর থানায় যোগাযোগ করেছি। থানার ওসি বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।

এ বিষয়ে গাইনি বিভাগের ভুক্তভোগী ওই চিকিৎসক সময় নিউজকে বলেন, আমরা যখন লাইভ শুরু করি তার আগমুহূর্তে একটি আইডি থেকে বারবার ঢোকার চেষ্টা করা হচ্ছিলো। তিনি আমাদের অনেকবার কল করেছেন।

তিনি বলেন, এটা খুবই দুর্ভাগ্যজনক যে দেশের এরকম দুঃসময়ে এ দুষ্টু মানুষেরা ঠিক আমাদের পাশেই অবস্থান করছে। এ মানুষগুলো যদি মানসিক ভারসাম্যহীন হয় তবে তাদের চিকিৎসা করতে হবে। আর যদি ইচ্ছাকৃত এ ধরনের কাজ করে থাকে তাহলে তাদের অবশ্যই শাস্তি দেয়া উচিত।

শের ই বাংলা নগর থানার অফিচার ইনচার্জ জানে আলম মুন্সী জানান, সোহরাওয়ার্দী হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি আমাকে ফোনে জানিয়েছে। লিখিত অভিযোগ দিলে আমরা আইনি পদক্ষেপ নেব।-সময় টিভি

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com